অভিমানী প্রেমের গল্প. বাংলা লাভ স্টোরি | Bangla Love Story 2021

 অভিমানী প্রেমের গল্প. বাংলা লাভ স্টোরি | Bangla Love Story 2021

শিমুলকে আবার ফোন দিলাম! দুস্ত তুলির ফেসবুক আইডির নাম কী জানস? ড. তুলি রহমান! (শিমুল) প্রফাইল পিক কী দেওয়া? (আমি) :- ওর নিজের পিক দেওয়া আছে ! থ্যাঙ্ক দুস্ত! শুধু থ্যাঙ্কস হবে না পার্টি চাই মামা! শিমুল) :- আচ্ছা আমার আর তুলির বিয়ের দিন যতো খাবার পাস খাওয়াবো! (আমি) :-তরও বিয়ে হবে আর আমিও খাবো! আচ্ছা পরে কথা হবে এখন বাই !

বাংলা লাভ স্টোরি 

অভিমানী প্রেমের গল্প. বাংলা লাভ স্টোরি | Bangla Love Story 2021


আচ্ছা | :-ফোন রেখে ড.তুলি রহমান নামে ফেসবুকে সার্চ দিলাম কিন্তু অনেক গুলো আইডি আসলো তুলির আইডি খুজতে একটু কষ্ট হলো ! তুলির আইডির প্রফাইল পিক দেখে আমি পোরাই ফিদা ! আবার ক্রাশ খাইলাম! খোলা চুল, ঠোটে লাল লিপিস্টিক, লাল শারি, কপালে কালো টিপ, অসাধারণ লাগছে এক কথায়! তুলির আইডিতে অনেক গুলো পিক দেওয়া !

সেখান থেকে কিছু পিক আমি ডাওয়নলোড করে নিলাম! আমি তুলিকে ফ্রেন্ডরিকুয়েস্ট পাঠালাম! জানিনা একসেপট করবে কী না | রাত ৮টার দিকে তুলির নাম্বারে ফোন দিলাম ! প্রথম রিং হতেই রিসিভ করলো! সম্ভবত ফোন হাতেই ছিল আস্সালামুআলাইকুম (তুলি) :-ওলাইকুমআস্সালাম ! কেমন আছেন? (আমি) :-ভালো! আপনাকে তো ঠিক চিনলাম না? ওই যে আপনার রোগি দেখলেন না! সারাদিন তো কতই রোগি দেখি আমি !

অভিমানী প্রেমের গল্প

(তুলি) :-যাকে আপনি ভদ্রভাবে কথা বলতে বল্লেন ! এ আপনি ! তা কী মনে করে ফোন দিলেন? কেন ফোন দেওয়া কী মানা আছে? আসলে আমি কোন অপরিচিত জনের সাথে কথা বলি না! তাই বুঝি? :- হ্যা ! :-সমস্যা নাই আস্তে আস্তে পরিচিত হয়ে যাবেন ! মানে কী? :-কিছু না ! আপনি যে ঔষধ গুলো লিখে দিছেন সেগুলো কখন কখন ব্যাবহার করতে হবে প্রেসক্রিপশনের উপরে সুন্দর করে লিখে দেওয়া হয়েছে! ও হ্যা আমি দেখিনি ! দেখবেন কেমনে মন যদি আকাশে উড়ে তাহলে বুঝবেন কেমনে ! মানে?  আপনি আর ফোন দিবেন না !

রোমান্টিক লাভ স্টোরি

কেন? ওপাশ থেকথ কেনো এর উত্তর আসার আগেই ফোন কেটে গেলো ! কে মেয়েরে বাবা একটু কথা বলবো তাতেএ রাগ দেখাই ! দেখেতো মনে হয় শান্ত কিন্তু বাস্তবে কাচা লঙ্কা! কিন্তু কন্ঠটা সুইট ! এর পর আমি মাঝে মাঝে তুলি কে ফোন দিতাম ! কখনো ফোন ধরতো কখনো ধরতো না ! আসলে আমি তুলির মনে আমার প্রতি ভালোবাসা সৃষ্টি করতে সৃষ্টা করছিলাম কিন্তু কিছুতেই কিছু হচ্ছিলো না! প্রায় ১২ থেকথ ১৩ দিন পর হঠাৎ আমার চোখের সমস্যা বেরে যায় তাই আব্বু আম্মু আমাকে হাসপাতালে নিয়ে যায়!

অনেক পরিক্ষা নিরিক্ষা করার পর বলে চোক্ষের অপাররেশন করতে হবে! ৭ দিনের ঔষধ লিখে দিলো! ৭ দিন পর অপারেশন করতে হবে ! ১৫ দিনের ছুটি পেয়ে গেলাম অফিস থেকে এই ১৫ দিন বাসায় থাকবো! ডাক্তার দেখিয়ে আসার পরেরদিন রাতে তলির ফোন কিছুটা অবাক হলাম যেই মেয়ে আমার সাথে কথা বলতে বিরক্তবোধ হতো সেই আমাকে ফোন দিয়েছে কিছুটা রহস্য জনক মনে হচ্ছে! ফোনটা রিচিভ করলাম!

আস্সলামুআলাইকুম

(তুলি) :-ওলাইকুমআস্সালাম! আজ সূর্য কোন দিক থেকে উঠছে (আমি) :-রাতের বেলায় আপনি সূর্য পেলেন কোথায়?(তুলি) :-সেটা বুঝতে চাইনি! আগে আমি যতবারই ফোন দিতাম আপনি ততবারই বিরক্ত হয়দ ফোন রেখে দিতেন! তো আজকে হঠাৎ ফোন দিলেন যে?(আমি) :-কেন আমি কী আমার প্রেসেন্ট কে ফোন দিতে পারি না? :-তা পারেন ! সেদিন রাতে তুলির সাথে অনেক ক্ষন কথা হলো তুলির সাথে! এর পর থেকে প্রায় কথা হতো আমাদের মাঝে! আমি যতই তুলির সাথে কথা বলছি ততই তুলির প্রেমে পরে যাচ্ছি!৭দিন পরে আজকে আমার চোখের অপারেশন হলো!

২দিন হাসপাতালে থাকতে হবে ! অপারেশন এর পর হঠাৎ তুলির কেয়ার যেন বেরে গেল ! কিছুখন পর পর আমার খুজ খবর নিচ্ছে;

ব্যাপারটা মনে হয় আম্মুর বুঝয়ে পেরেছে কিন্তু সরাসরি আম্মু কিছু বলতে পারছে না আমাকে ! এক চোখ অপারেশন করায় অন্য চোখে দেখতাছি তুলিত এতো কিয়ার করার কারণ আমি কিছুই বুঝে উঠতে পারছি না ! তবে কী তুলিও আমাকে ভালোবেসে ফেলেছে! যদি এমন হয় তাহলে তো ভালোই হয়! যে দুই দিন হাসপাতালে ছিলাম সেই দুইদিন অনেক কিয়ার করেছে আমাকে তুলি !

লাভ স্টোরি পিকচার

বাসায় আসার পরও একি অবস্থা ! একটু পর পরই খোজ খবর নিচ্ছে, মনে হচ্ছে ও আমার বউ আমি ওর বর ! আমি অসুস্থ হএয়ায় তুলি অনেক টেনশনে আছে! ৬ দিন পর অনেকটাই সুস্থ হয়ে গেলাম! অবশ্য এতে তুলিরও অবদান কম নয়; মনে মনে ভাবছি আজ তুলিকে প্রপজ করবো! মনের মধ্যে অন্য আরেকটা টেনশন ঘুরপাক খাচ্ছে! যদি তুলি রাজি না হয়, আবার ধুর রাজি হবে না কেন? ও আমাকে ভালোবাসে বলেইতো এতো কেয়ার করছে! এসব ভাবছি এমন সময় তুলির ফোন :- আস্সালামুআলাইকুম, কী করছেন?

(তুলি) :-ওলাইকুমআস্সালাম! এইতো বসে আছি! আপনি কী করেন? (আমি) :-ঔষধ খেয়েছেন এখন? হ্যা, আপনাকে কিছু কথা বলার ছিলো? আমি জানি আপনি কী বলবেন ! এটা কখনো সম্ভব নয় ;আমি পারবো না ,আমার বাবা মা যার সাথে আমার বিয়ে দিবে আমি তাকে বিয়ে করবো! (তুলি) :-তাহলে এতো দিন যে আমার সাথে কথা বল্লেন? কেন এক ফ্রেন্ড আরেক ফ্রেন্ড এর সাথে কথা বলতে পারে না ! হ্যা পারে! কিন্তু?

ভালোবাসার কষ্টের গল্প কাহিনী

আজকে আমাকে ছেলে পক্ষ দেখতে আসবে! হয়তো আজকেই বিয়ে হয়ে যেতে পারে ! আপনি যদি আমাকে ভালোবেসে থাকেন তাহলে আপনি আপনার বাবা মাকে আমাদের বাসায় পাঠান ওরা আসার আগেই! নয়তো আমার কিছু করার থাকবে না ! এখন রাখি আমাত কাজ আছে! একথা বলে তুলি ফোন রেখে দিলো!

আমার মাথায় হাজারটা প্রশ্ন ঘুর পাক খাচ্ছে কী করবো এখন? কী করবো আব্বু আম্মুকে তুলিদের বাসায় পাঠাইছিলাম কিন্তু তুলির বাবা রাজি হয় নাই! তুলির বাবা নাকি অনেক আগেই ওই ছেলের সাথে বিয়ে ঠিক করে রেখেছিলো! আমার মাথায় কিচ্ছু আচ্ছেনা, এই মুহুর্তে কী করা উচিৎ! আব্বু অনেক অনুরুধ করে তুলির বাবাকে রাজি করাতে পারেনি!

।আব্বু আমি তুলিকে ছাড়া বাচবো না আমি তুলিকে চাই!(আমি) পাগল ছেলে একটা ছেলে গেছে তোনকী হয়েছে আরেকটা ছেলে আসবো!

Romantic Love Story in bengali

(আব্বু) :-আমি পর কাউকে চাই না আমি তুলিকে ছাড়া বাচবো না ! শুধু তুলিকে চাই! ওকে না এনে দিলে আমি মরে যাবো!(আমি অনেকটা আবেগ নিয়ে বল্লাম) দেখ তুলির আগে থেকে অন্য একটা যাইগায় বিয়ে ঠিক করা ছিলো! বুঝার চেষ্টা কর! আমি আর কিছু বল্লাম না! সোজা আমার রুমথ চলে এলাম! অনেক কান্না পাচ্ছে, বালিশ দিয়ে মুখ চেপে ধরে আছি! তাই চোখে একটু একটু আবার ব্যাথা করছে; এখনো পুরো পুরি সুস্থ হয়ে উঠি নায়! তাই‌ এমনটা হচ্ছে! আমি শুয়ে থেকে কান্না করছি‌এমন সময় তুলির ফোন সত

ি,, আমি আগে জানলে তোমার সাথে কথা বলতাম না ,, আর আপনার জন্য কিছু করতে পারলাম না(তুলি) :- তুলি‌ আমি তোমাকে ছাড়া বাঁচবো না আমি মরে যাবো!(আমি) :-দেখুন পাগলামো করবেন না আপনি আমার থেকেও ভালো মেয়ে পাবেন!(অভিমানী প্রেমের গল্প. বাংলা লাভ স্টোরি | Bangla Love Story 2021) আমি ভালো মেয়ে চাই না আমি য়োমাকে চাই আমি জানতাম না আব্বু আমার বিয়ে ঠি করে রেখেছে জানলে আপনার সাথে কথা বলতাম না! সব দোষ আমার  আমার সাথে পালাবা? আমি পারবো না আমার বাবা মাকে কষ্ট দিয়ে থাকতে! তাদের জন্য যদি আমার জীবনটাও দিতে হয় আমি তাও দিতে রাজি!! আপনি আমার থেকেও ভালো ‌মেয়ে পাবেন! দরকার নেই আমি শুধু তোমাকে চাই!!

Post a Comment

0 Comments